ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় বাসের ধাক্কায় বাইক আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
আলমডাঙ্গায় বাসের ধাক্কায় বাইক আরোহী নিহত তানবীর আজিজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বাসের ধাক্কায় তানবীর আজিজ (৩৩) নামে এক বাইক আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় আলমডাঙ্গার বন্ডবিল গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানবীর আজিজ চুয়াডাঙ্গা পৌর এলাকার টার্মিনাল পাড়ার বাসিন্দা। তিনি আলমডাঙ্গা উপজেলা ভূমি অফিসে মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, তানবীর অন্য এক আরোহীতে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গায় ভূমি অফিসে যাচ্ছিলেন। পথে দ্রুতগতির একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। তার মোটরসাইকেলটি বাসের নিচে পড়ে প্রায় ২০০ ফুট দূরে চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজে পাঠান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে পথেই তানবীরের মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ মণ্ডল জানান, দুর্ঘটনার পরে বাসের চালক পালিয়ে গেলেও বাসটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।