ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারির মালিককে অর্থদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারির মালিককে অর্থদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক বেকারির মালিককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সদর পৌরসভার মুকুন্দী গ্রামে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুজ্জাহান কনকের নেতৃত্বে মক্কা-মদিনা নামের একটি বেকারি মালিক বোরহান উদ্দিনকে এই অর্থদণ্ড করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুজ্জাহান কনক জানান, বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআই-এর অনুমোদন না থাকায় আড়াইহাজার উপজেলার মুকন্দী নামক এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মক্কা মদিনা বেকারির বোরহান উদ্দিনকে একটি মামলায় ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে বিএসটিআই মাঠ প্রতিনিধি এবং আড়াইহাজারের  সেনেটারি ইন্সপেক্টর হুমায়ুন কবির উপস্থিত ছিলেন। এ সময় বেকারিটি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

মানুষের স্বাস্থ্যঝঁকি এড়াতে পর্যায়ক্রমে সব বেকারিতে অভিযান চালানো হবে বলে জানান শামসুজ্জাহান কনক।  

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad