ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে মধ্যরাতে আ. লীগ নেতার বাসায় হামলার চেষ্টা, আটক ১১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
সিলেটে মধ্যরাতে আ. লীগ নেতার বাসায় হামলার চেষ্টা, আটক ১১

সিলেট: সিলেট নগরের সুবিদবাজারে মধ্যরাতে এম এ হান্নান নামে এক আওয়ামী লীগ নেতার বাসায় হামলার চেষ্টাকালে ১১ জনকে আটক করা হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে নগরের জালালাবাদ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আটক ১১ জনের কাছ থেকে দেশীয় অস্ত্র ও তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

স্থানীয়রা জানান, রোববার দিবাগত (১৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে জালালাবাদ আবাসিক এলাকায় ২২ নম্বর গলির বাসিন্দা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা এম এ হান্নানের বাসার সামনে অস্ত্র নিয়ে হামলার চেষ্টা চালান একদল যুবক।  এ সময় পাড়ার মসজিদের মাইকে দুই দফা ‘জালালাবাদ ২২ নম্বর গলিতে ডাকাতি ডুকেছে’ বলে প্রচার করা হয়। এ কারণে স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েন। অনেকেই বাসা থেকে বের হয়ে আসতে শুরু করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং ১১ জনকে আটক করে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু দে ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত চক্রবর্তী।

ভুক্তভোগী এম এ হান্নান বলেন, বাসায় আমার মা, স্ত্রীসহ সন্তানরা ছিল। হঠাৎ কিছু ‘ডাকাত’ এসে দরজা ভেঙে ঘরে প্রবেশের চেষ্টা করে। আমি দরজা খুলে না দিলে তারা দেশীয় অস্ত্র নিয়ে বাসায় চারপাশে হামলা চালায়।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত চক্রবর্তী বলেন, নগরের জালালাবাদ আবাসিক এলাকার একটি বাসায় হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ১১ জনকে আটক করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।