ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক কারবারির ছুরিকাঘাতে ২ পুলিশ সদস্য আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
মাদক কারবারির ছুরিকাঘাতে ২ পুলিশ সদস্য আহত

চুয়াডাঙ্গা: জেলার জীবননগরে অভিযানে মাদক কারবারির ছুরিকাঘাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের দুইজন সদস্য আহত হয়েছেন। আহতদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসময় হামলাকারী রাজন বিশ্বাসকে মাদকসহ আটক করে পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মনোহরপুর-সন্তোষপুর সড়কে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, আশাদুল ইসলাম ও সাকিব হাসান। তারা চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখায় কর্মরত।

হামলাকারী রাজন বিশ্বাস ঝিনাইদহ জেলার পাবহাটি গ্রামের শ্রী দিলীপ বিশ্বাসের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার মনোহরপুর-সন্তোষপুর সড়কে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মাদক বিরোধী অভিযানে পরিচালনা করেন। এ সময় মাদক কারবারি রাজন বিশ্বাসকে গতিরোধ করা হলে তার কাছে থাকা ধারালো ছুরি নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। ছুরিকাঘাতে ডিবি পুলিশের দুজন সদস্য আহত হন। হামলা করে পালানোর সময় ডিবি পুলিশ তাকে ৪৮ বোতল ফেনসিডিলসহ আটক করেন। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় দুজন পুলিশ সদস্য ছুরিকাঘাতে আহত হয়েছেন। এসময় হামলাকারী একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।