ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে হত্যা, খুনি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে হত্যা, খুনি গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রী রুনা বেগমকে (৪৫) কুপিয়ে ও জবাই করে হত্যার ঘটনায় রওশন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, পারিবারিক বিরোধের জেরে শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে নিহত রুনাকে সদর উপজেলার হাজিপুর চকপাড়া এলাকায় তার বাড়িতে ডেকে নিয়ে যান সাবেক স্বামী রওশন মিয়া। সেখানে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান রওশন মিয়া। এ ঘটনার পর রওশন মিয়া নৌকাযোগে ব্রাক্ষণবাড়িয়া পালানোর সময় মেঘনা নদীর বেঙ্গল ঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সদর মডেল থানার পুলিশ। পরে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশের কাছে সাবেক স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন রওশন।  

এ ঘটনায় নিহতের ভাই সাহাউদ্দিন রওশন মিয়াকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভির আহাম্মেদসহ পুলিশের কর্মকর্তারা।

উল্লেখ্য: শনিবার রাত ৮টার দিকে নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রী রুনা বেগম (৪৫) কুপিয়ে ও জবাই করে হত্যা করে সাবেক স্বামী। হত্যার পর বাড়িতে মরদেহ ফেলে সবার সামনে দিয়ে পালিয়ে যান তিনি। । নিহত রুনা বেগম শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে।

আরও পড়ুন: বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যা

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।