ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন, মা-মেয়েসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন, মা-মেয়েসহ আটক ৩

বগুড়া: জেলার গাবতলী উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাওন মণ্ডল (২৫) নামের এক অটোরিকশাচালক খুন হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাসহ দুই মেয়েকে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার নারুয়ামালা ইউনিয়নের হামিদপুর মণ্ডল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাওন মণ্ডল ওই এলাকার মিঠু মণ্ডলের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন।

আটকরা হলেন- আমজাদ হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৩০), মেয়ে রাজিয়া খাতুন (২৩) ও রাবেয়া খাতুন (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হামিদপুর গ্রামের এক নারীর সঙ্গে প্রতিবেশী আমজাদ হোসেনের পরকীয়া সম্পর্ক রয়েছে। এ বিষয় নিয়ে রোববার সকাল সাড়ে ১১টার দিকে শাওনের মায়ের সঙ্গে আমজাদ হোসেনের স্ত্রীর ঝগড়া শুরু হয়। খবর পেয়ে অটোরিকশাচালক শাওন বাড়িতে ঝগড়া থামাতে যান। কথা কাটাকাটির একপর্যায়ে আমজাদ উত্তেজিত হয়ে ছুরি দিয়ে শাওনের বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। পরে আহত অবস্থায় উদ্ধার করে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর থেকে আমজাদ পলাতক রয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমজাদের স্ত্রী ফাতেমা বেগমসহ তার দুই মেয়েকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।  

মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমজাদকে ধরতে চেষ্টা চলছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।