ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উখিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে রোহিঙ্গা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
উখিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে রোহিঙ্গা নিহত

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলার আশ্রয় শিবিরে ‘পূর্ব বিরোধের জেরে’ প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত বাদশা মিয়া (৩৮) একই ক্যাম্পের সিরাজুল মিয়ার ছেলে।

স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক পুলিশ সুপার (এসপি) খন্দকার ফজলে রাব্বী বলেন, কয়েক মাস ধরে বাদশা মিয়ার সঙ্গে একই ক্যাম্পের প্রতিবেশী এক রোহিঙ্গার বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে সম্প্রতি বাক-বিতণ্ডা হয়। শনিবার রাতে বসতঘরের বাইরে বাদশা মিয়া স্থানীয়দের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এক পর্যায়ে অজ্ঞাতপরিচয় ৪-৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। তারা বাদশা মিয়ার তলপেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুপালংয়ের এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খন্দকার ফজলে রাব্বী জানান, পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এ খুন হয়েছে বলে ধারণা করা হলেও প্রকৃত কারণ জানা যায়নি। তারপরও এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ