ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ৪

ঢাকা: ঢাকার সাভার ও গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে ১ কোটি ৪৯ লাখ টাকা মূল্যমানের ১ হাজার ৪৯০ গ্রাম হেরোইনসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪।  

আটকরা হলেন- গাজীপুর থেকে মো. জামিল হোসেন (২০), মো. মিজানুর রহমান মিজান (২০), মো. তারিফ হোসেন (৪৩) ও সাভার থেকে মো. শহিদুল হক (৩৫)।

অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।  

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত গাজীপুর জেলার কাশিমপুর থানাধীন মামুন নগর ও সাভারের হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের হেরোইনসহ আটক করা হয়।

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে গাজীপুর জেলার কাশিমপুর থানাধীন মামুন নগর এলাকায় অভিযান পরিচালনা করে ৪৯০ গ্রাম হেরোইনসহ ৩ জনকে আটক করা হয়। এছাড়াও শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা জেলার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ১ কেজি হেরোইনসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।  

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে হেরোইন সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।