ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাণিজ্যমেলা থেকে বাসায় ফেরা হলো না মাহফুজার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
বাণিজ্যমেলা থেকে বাসায় ফেরা হলো না মাহফুজার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডে ট্রেনের ধাক্কায় মাহফুজা বেগম (২৯) নামে এক নারী মারা গেছেন। ছোট বোনকে নিয়ে বাণিজ্যমেলা থেকে ঘুরে বাসায় ফিরছিলেন তিনি।

 

পরিবারের সদস্যরা জানান, মাহফুজা বেগমসহ তারা বাণিজ্যমেলায় ঘোরাঘুরি করে বিআরটিসি বাসে করে কুড়িল বিশ্বরোড এসে নামেন। পরে সন্ধ্যায় সোয়া ৭টার দিকে সেখান থেকে হেঁটে রেললাইন অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় মাহফুজা মারা যায়।

নিহত নারী জামালপুর সদর উপজেলার পাইনা বাড়ি গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। ১০ নম্বর সেক্টর তুরাগ এলাকায় থাকতেন তিনি। পেশায় তিনি বিভিন্ন বাসা-বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি)  রাতে একই তথ্য নিশ্চিত করেন বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির (এএসআই) সানুমং মারমা।

তিনি জানান, সন্ধ্যায় সোয়া ৭টার দিকে কুড়িল বিশ্বরোড এলাকার রেললাইন পার হওয়ার সময় কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া ১১ সিন্ধু নামে একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাহফুজা গুরুতর আহত হন। ঘটনার সময় তার সঙ্গে থাকা ছোট বোন হালিমা খাতুন ও তাদের পরিচিত নাইমসহ আশেপাশের লোকজনরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

মৃতদেহ পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান এএসআই।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।