ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
নগরকান্দায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা মোড়ের মাশাউজান এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (২৪) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একলাছ উদ্দিন শেখ নামে একজন।

 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-ফরিদপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল জেলা সদর উপজেলার গেরদা ইউনিয়নের কেশনগরের বাসিন্দা। আহত একলাছের বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি।  

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম জানান, সকালে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে অপরদিক থেকে আসা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহীর রবিউলের মৃত্যু হয়। এ ঘটনায় একলাছ এক ব্যক্তি আহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় বাসটিতেও আগুন ধরে যায়। তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যানচলাচল স্বাভাবিক করা হয়। প্রায় আধা ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এছাড়া মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেবে হাইওয়ে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।