ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়গঞ্জে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই মামলায় ৫ জন জেলহাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
রায়গঞ্জে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই মামলায় ৫ জন জেলহাজতে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার পাঁচজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এরা হলেন- উপজেলার খামারগাঁতী খাতি দক্ষিণপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে রতন আলী (৩৫), হায়দার আলী (৪০), বাহের আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৭), জাকারিয়া শেখ (২৫) ও মৃত জয়ানের ছেলে শহিদুল ইসলাম (৩৮)।

এর আগে সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গ্রেপ্তারি পরোয়ানার আসামি আবুল বাশার ওরফে বকুল শেখকে (৪০) গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে তাকে ছিনিয়ে নেয় তার স্বজনরা।  

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন-অর রশিদ বলেন, আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় সহকারী উপ-পরিদর্শক জিয়াউর রহমান বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সাত/আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতভর অভিযান চালিয়ে ওই মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন তিনি।  

প্রসঙ্গত, উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের খামারগাঁতী গ্রামের আবুল বাশার ওরফে বকুল শেখ (৪০) প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করেন। এতে প্রথম স্ত্রী তার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে রায়গঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক জিয়াউর রহমান একজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে সোমবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে তাকে ছিনিয়ে নেয় তার স্বজনরা। এ সময় পুলিশের সঙ্গে আসামির স্বজনদের হাতাহাতির ঘটনাও ঘটে।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।