ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে অটোচালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
চাঁদপুরে অটোচালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭ গ্রেপ্তার সাত আসামি

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় অটোরিকশাচালক মো. সাব্বির হোসেন (১৮) হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন করেছে পুলিশ। এরইসঙ্গে হত্যাকাণ্ডে ঘটনা জড়িত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, লুণ্ঠিত অটোরিকশা ও নিহত চালকের ব্যবহৃত মোবাইলফোন।

গ্রেপ্তার আসামিরা হলেন- চাঁদপুর সদরের তরপুরচন্ডী এলাকার মো. জহির বাবলা (৪৫), মতলব দক্ষিণ উপজেলার মো. আনিছুর রহমান (২৫), একই উপজেলার মো. রাজু বেপারী (২৫), মো. রাকিব (২৩) ও মো. আমির হোসেন হানজালা (২৫), নরসিংদী জেলার পলাশ থানার চরসিন্দুরের কবির হোসেন (৩৫) এবং দিনাজপুর জেলার কোতয়ালি থানার মতুল্লাপুর এলাকার হামিদুর রহমান (৪১)।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, কচুয়া পালাখাল ইউনিয়নের ভুঁইয়ারা গ্রামের বাসিন্দা মো. সাব্বির হোসেন গত ২৪ জানুয়ারি বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর থেকে রাতে আর বাড়ি ফেরেননি। পরদিন ২৫ জানুয়ারি তার মা জাহানারা বেগম থানায় নিখোঁজ ডায়েরি করেন। ওই দিন বিকেলে পুলিশ স্থানীয় সংবাদের ভিত্তিতে ওই ইউনিয়েনর সেঙ্গুয়া নামক স্থান থেকে হাত-পা বাঁধা সাব্বিরের মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় চালকের মা জাহানারা বেগম ২৬ জানুয়ারি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি গ্রহণের পর কচুয়া থানা পুলিশ একটি চৌকস দল গঠন করে তদন্ত শুরু করে। তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন রাজিবসহ দলটি তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রথমে আসামি হানজালাকে গ্রেপ্তার করেন।  

তার তথ্যের ভিত্তিতে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর ও নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে বাকি আসামিদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, অটোরিকশাচালক সাব্বির হত্যায় জড়িত ছিলেন ৯ জন। এর মধ্যে ৭ জন গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। তারা অন্য কোনো অপরাধে জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।  

আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. রিজওয়ান সাঈদ জিকু, কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান, জাতীয় ও স্থানীয় গণমাধ্যমের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।