ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

ভালোবাসা দিবসে রেডিও ক্যাপিটাল এফএমে দিনব্যাপী আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
ভালোবাসা দিবসে রেডিও ক্যাপিটাল এফএমে দিনব্যাপী আয়োজন

ঢাকা: দেশের সবচেয়ে বড় মিডিয়া পরিবার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের অন্যতম প্রতিষ্ঠান রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ প্রথমবারের মতো বসন্ত ও ভালোবাসার দিন ১৪ ফেব্রুয়ারি আয়োজন করছে বসন্ত ভালোবাসা উৎসব-২০২৪। সবার জন্য দিনটাকে স্মরণীয় করে রাখতে দিনব্যাপী নানা আয়োজন নিয়ে শ্রোতাদের আনন্দ দিতে ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর এ উৎসব উদযাপন।

 

দেশ বরেণ্য কবি, সংগীতশিল্পী ও শোবিজ তারকাদের এ মিলন মেলা শুরু হবে ১৪ ফেব্রুয়ারি সকাল থেকেই।  

সকাল ১০টায় কবি হাসান হাফিজ ও কবি শাহনাজ মুন্নীর প্রেম ও ভালোবাসার কবিতা দিয়ে শুরু হবে আয়োজন।  

এরপর শুরু হবে সংগীতশিল্পী হায়দার হোসেন, কাজল আরিফ, রাজিয়া সুলতানা আরজু তনুশ্রী রায়ের পরিবেশনায় মনোমুগ্ধকর ফাগুন ও ভালোবাসার গানের পাশাপাশি রেডিও ক্যাপিটালের জনপ্রিয় আরজেদের কথার জাদুতে মাতবে ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর শ্রোতা-বন্ধুরা।  

দম ফাটানো হাসির কৌতুক নিয়ে থাকবে ক্যাপিটাল এফএমের শাওন মজুমদার ও আনোয়ার আলম সজলসহ স্ট্যান্ডআপ কমেডিয়ানরা। শোবিজ তারকারাও উপস্থিত থাকবেন এ আয়োজনে।  

রাত ৯টা পর্যন্ত এ আয়োজন শুনতে পাবেন ৯৪.৮ এফএমে। আর ফেসবুক লাইভের জন্য চোখ রাখুন ক্যাপিটাল এফএম 94.8 এর অফিসিয়াল পেজ www.facebook.com/capitalfm94.8 এ। দেশের অন্যান্য অঞ্চল ও প্রবাসে থেকেও শুনতে চাইলে লগইন করুন www.radiocapital.fm। গুগল প্লে-স্টোর ও অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করুন রেডিও ক্যাপিটাল ৯৪.৮ অ্যাপটি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।