ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

মাগুরায় তিন সোনার দোকানে চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
মাগুরায় তিন সোনার দোকানে চুরি

মাগুরা: মাগুরায় হরিশ দত্ত সড়কের একটি মার্কেটের তিনটি সোনার দোকানে চুরি হয়েছে।  

তবে কী পরিমাণ স্বর্ণালংকার চুরি হয়েছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য দিতে পারেননি মালিকরা।

 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসানসহ পুলিশের একটি দল দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

মাগুরা জেলা জুয়েলার্স সমিতির সভাপতি বিমল কুমার বিশ্বাস বলেন, সকালে দুর্বৃত্তরা ওই মার্কেটের নিচ তলায় ঢুকে সোহানা জুয়েলার্স, নিউ রেবা জুয়েলার্স ও সুমন জুয়েলার্সের সাটার ভেঙে ভেতরে ঢুকে সোনার গহনা চুরি করে নিয়ে যায়। পাশের মার্কেটের সাহা স্টোর নামে একটি দোকানের সিসিটিভি ফুটেজে চারজনকে সকাল ৭টার দিকে একটি বস্তা ও ব্যাগ হাতে ওই মার্কেটে দেখা গেছে। যা থেকে ধারণা করা হচ্ছে, সকালের দিকে এ ঘটনাটি ঘটেছে। মার্কেটের দ্বিতীয় তলার নির্মাণ কাজ শেষ না হওয়ায় এটি অরক্ষিত অবস্থায় পড়ে আছে। দ্বিতীয়তলা থেকে নিচতলায় নামার সিঁড়িতে কোনো দরজা নেই। ফলে সহজেই দ্বিতীয় তলায় উঠতে পারলে মার্কেটের নিচতলায় চলে যাওয়া সম্ভব। সম্ভবত চোর চক্রটি এ সুযোগ নিয়েছে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকের একজন জয়দেব কর্মকার বলেন, সকালে দোকান খুলতে এসে চুরির বিষয়টি বুঝতে পারি। আমার দোকান থেকে ১৪ আনা সোনা ও একটি স্বর্ণের চেন চুরি হয়েছে।

মাগুরা সদর থানার ওসি মেহেদি হাসান বলেন, চুরির সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে গত বছর ১৬ মার্চ ঘটনাস্থলের কাছেই পুরাতন বাজার সোনা পট্টির বৈদ্যনাথ জুয়েলারিতে সুড়ঙ্গ করে ১০৬ ভরি সোনা চুরি করে চোর চক্র। এ ঘটনায় অভিযুক্তদের কেউ কেউ গ্রেপ্তার হলেও পরে তারা জামিনে ছাড়া পেয়ে যান।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।