ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

উজিরপুরে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
উজিরপুরে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা

বরিশাল: বরিশালের উজিরপুরে আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযাগ উঠেছে মাদকসেবীর বিরুদ্ধে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন শিশুটির মা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামে সৌদি প্রবাসীর স্ত্রী ও সন্তানের বসবাস। প্রবাসীর আট বছরের শিশু সন্তান স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে পার্শ্ববর্তী বাড়ির খলিল রাঢ়ীর মাদকসেবী ছেলে রাব্বি রাঢ়ী (২৫) ভিকটিমকে মিথ্যে কথা বলে নিজেদের ঘরে নিয়ে আসে। এ সময় তিনি শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে পরিবারের লোকজন পরে তাকে উদ্ধার করে এবং থানা পুলিশের কাছে আশ্রয় নেয়।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রাব্বি রাঢ়ীকে আসামি করে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ।

এছাড়া বাদীর অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করে ভিকটিম শিশুকে যথাযথ প্রক্রিয়ায় জবানবন্দি রেকর্ড করার জন্য বিজ্ঞ আদালতের কাছে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে শিশুটির মা জানিয়েছন, রাব্বি রাঢ়ী বিবাহিত হলেও তিনি মাদকাসক্ত হওয়ায় বিভিন্নভাবে মানুষকে উত্ত্যক্ত করে আসছেন। এর আগে তিনি মাদকসহ গ্রেপ্তার হয়ে জেলও খেটেছেন।

তার দাবি, এর আগেও তার মেয়েকে একইভাবে ধর্ষণের চেষ্টা চালানো হয়। তখন পারিবারিকভাবে চাপ প্রয়োগ করে বিষয়টি ধামাচাপা দেওয়া হয়েছিল। তবে এবার তিনি সঠিক বিচার চান।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪ 
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।