ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় নসিমনের চালক ও হেলপার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
ট্রেনের ধাক্কায় নসিমনের চালক ও হেলপার নিহত

রাজশাহী: রাজশাহীতে ট্রেনের ধাক্কায় নসিমনের চালক ও হেলপার নিহত হয়েছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে মোহনপুর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন নসিমন চালক মো. মোফা (৩৭) ও হেলপার মো. হাবিব (২৩)। মোফা রাজশাহীর পুঠিয়া উপজেলার কামাড় ধাঁধাস গ্রামের বাসিন্দা এবং হাবিব একই উপজেলার ধাঁধাস গ্রামের মো. হানিফের ছেলে।

খবর পেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ জিআরপি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে ঢাকা যাচ্ছিল আন্তঃনগর ট্রেন পদ্মা এক্সপ্রেস। আর একটি ইঞ্জিনচালিত নসিমন কাঠের খড়ি নিয়ে ভাটায় যাচ্ছিল। নসিমনে চালক ও হেলপার ছিলেন। পথে মোহনপুর রেলক্রসিংয়ে পৌঁছালে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে ওই  নসিমনের। এতে ঘটনাস্থলেই নসিমন চালক ও হেলপারের মৃত্যু হয়।

খবর পেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করেছেন বলে জানান রাবি স্টেশনের লিডার খাইরুল ইসলাম।  

তিনি বলেন, ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। জিআরপি থানা পুলিশকে জানানোর পর তারাও ঘটনাস্থলে আসে। পরে তাদের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হয়। এছাড়া দুর্ঘটনার খবর পেয়ে রাজশাহী সদর দপ্তরের ডিএডি আখতার হামিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা তাদের মরদেহ বুঝিয়ে দিয়েছেন। তারা এ ব্যাপারে আইনি ব্যবস্থা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
এসএস/এমজেএফ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।