ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীদের অনুষ্ঠানে যেতে না দেওয়ায় সড়ক অবরোধ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
ছাত্রীদের অনুষ্ঠানে যেতে না দেওয়ায় সড়ক অবরোধ!

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়  ছাত্রীদের অনুষ্ঠানে যেতে বাধা দেওয়ায় মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ জানান একদল তরুণ।  

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে হাতীবান্ধা শাহ্ গরীবুল্লাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় গেটের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করা হয়।

 

জানা যায়, হাতীবান্ধা শাহ্ গরীবুল্লাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। মেয়েদের নিরাপত্তার স্বার্থে নবীন বরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হলে বিদ্যালয়ের প্রধান ফটকে বহিরাগতদের প্রবেশাধিকার নিষিদ্ধ করে বিদ্যালয় কর্তৃপক্ষ। নিষেধাজ্ঞা অমান্য করে ভেতরে ঢুকতে প্রধান ফটকের সামনে ভিড় করে একদল তরুণ। অনুষ্ঠানে বিশৃঙ্খলা এড়াতে তাদের ঢুকতে বাধা দেন শিক্ষকরা।  

এসময় ওই তরুণরা দলবদ্ধ হয়ে বিদ্যালয়ের গেটের সামনে ‘ভুয়া, ভুয়া’ স্লোগান দিয়ে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করেন। এতে সড়কের দুই পাশে যানবাহন চলাচল বন্ধ হলে যানজট সৃষ্টি হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে সাধারণ শিক্ষার্থীদের মাঝে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।  

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তবিবার রহমান বলেন, একদল তরুণ স্কুলের গেটের সামনে বিশৃঙ্খলা সৃষ্টি করে। পরে আমরা পুলিশকে খবর দিই। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে এটা খুবই দুঃখজনক ঘটনা।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিদ্যালয়ের অনুষ্ঠান সুষ্ঠুভাবে শেষ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।