ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহত

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন।

  

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার আমিরাবাদ-কচুয়া সড়কের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- দাউদকান্দির কালাঘোনা দক্ষিণ নগর গ্রামের চিত্তরঞ্জন মণ্ডলের ছেলে পীযুষ মণ্ডল (২৮), আনোয়ার খোলা এলাকার মৃত শরাফাত উল্লাহর স্ত্রী জাহানারা বেগম (৫৫) তার ছেলে মোহাম্মদ শফিউল্লাহ (২৪), দক্ষিণ নগর এলাকার মোহাম্মদ রুহুল আমিনের ছেলে মো. মনির হোসেন (৩৫) এবং ধরজ খোলা এলাকার মোহাম্মদ অহিদের ছেলে অটোরিকশাচালক মোহাম্মদ ইসমাইল (৩৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।

তিনি জানান, ছয়জন যাত্রী নিয়ে একটি অটোরিকশা দাউদকান্দির গৌরিপুরের দিকে যাচ্ছিল। পথে মহানন্দ বাজার এলাকায় কচুয়ার দিক থেকে একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান অটোরিকশার চার যাত্রী। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুইজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাহন দুটি ‍পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪/আপডেট: ১৩০২ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।