ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথায় দুপক্ষের সংঘর্ষে আহত ১০, দোকানপাট ভাঙচুর

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
সালথায় দুপক্ষের সংঘর্ষে আহত ১০, দোকানপাট ভাঙচুর

ফরিদপুর: ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে কয়েকটি বাড়ি ও দোকানপাট।

আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সিংহপ্রতাব এলাকার বুড়িদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিংহপ্রতাব গ্রামের সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যার সঙ্গে পার্শ্ববর্তী বাগাটগট্টি গ্রামের মুনাম কাজীর মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যার দিকে বুড়িদিয়া বাজার থেকে মুনাম কাজীর সমর্থক শাহিন খানকে মারধর করেন ইব্রাহিমের সমর্থকরা। বিষয়টি নিয়ে শনিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।  

প্রায় ঘণ্টাব্যাপী উভয়পক্ষের চলে ধাওয়া পাল্টা ধাওয়া। সংঘর্ষ চলাকালে বুড়িদিয়া বাজারে ইব্রাহিম মোল্যার সমর্থক বাদশা মোল্যার দুটি, আজিজ শেখের একটি ও নান্নু মোল্যার একটি দোকান ভাঙচুর করা হয়েছে।  

অন্যদিকে ইব্রাহিমের সমর্থকের দুটি বাড়িতেও হামলা চালানো হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ-ভাঙচুরের ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।