ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ঘরের আঁড়ায় ঝুলছিল তরুণীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
চাঁদপুরে ঘরের আঁড়ায় ঝুলছিল তরুণীর মরদেহ 

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নে সুমাইয়া আক্তার (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুমাইয়া ওই ইউনিয়নের বিষোরবন্ধ গ্রামের সরদার বাড়ির স্বপন সরদারের মেয়ে।

ওই বাড়ির লোকজন জানায়, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে সুমাইয়া পরিবারের সবার সঙ্গে খাবার শেষ করে তার নিজ কক্ষে ঘুমানোর জন্য চলে যান। পরে পরিবারের অন্য সদস্যরাও যে যার মতো রাতে ঘুমিয়ে পড়েন। আজ সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে তার বাবা স্বপন নাস্তার জন্য সুমাইয়াকে ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে প্রবেশ করে দেখেন ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত সে। পরে বাবার চিৎকারে ভিকটিমের ঝুলন্ত মরদেহ তার পরিবারের ও বাড়ির আশপাশের লোকজন দেখতে পান।

থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বাকিদের আইনি ব্যবস্থা শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।