ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গলাচিপায় বাস খাদে পড়ে নিহত ২, আহত ১৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
গলাচিপায় বাস খাদে পড়ে নিহত ২, আহত ১৫ 

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপা-পটুয়াখালী মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে মহাসড়কের আমখোলা ইউনিয়নের বাশবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত দুজন হলেন- গলাচিপা উপজেলার গজালীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মনির গাজীর ছেলে বেলাল (২২) ও একই ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডের রুহুল হাওলাদারের ছেলে রাহাত (২০)। আহতদের পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থলে উপস্থিত গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহিউদ্দিন আল হেলাল ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম খান এসব তথ্য নিশ্চিত করেছেন।  

পটুয়াখালী জেলা প্রশাসক (ডিসি) নূর কুতুবুল আলম ও পুলিশ সুপার (এসপি) সাইদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তারা নিহতদের পরিবারকে সহায়তা এবং আহতদের চিকিৎসার সব ব্যবস্থার নির্দেশ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল সাড়ে ৩টার দিকে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ইমরান এক্সক্লুসিভ নামে স্থানীয় একটি বাস গলাচিপার হরিদেবপুর ফেরিঘাট থেকে পটুয়াখালীর উদ্দেশে ছেড়ে যায়। পথে বাশবুনিয়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা গ্রিনলাইন পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক নিহত হন এবং আহত হন ১৫ জন।  ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।  

গলাচিপা থানার ওসি ফেরদৌস আলম জানান, দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।