ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি রিয়াদ, সম্পাদক বদরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
হবিগঞ্জে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি রিয়াদ, সম্পাদক বদরুল

হবিগঞ্জ: দৈনিক যুগান্তর ও জাগো নিউজের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি কামরুজ্জামান আল রিয়াদ সভাপতি এবং বাংলানিউজটোয়েন্টিফোর.কমের প্রতিনিধি বদরুল আলমকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ইয়ুথ জার্নালিস্ট ফোরাম হবিগঞ্জ জেলার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।  

সম্প্রতি সংগঠনের কেন্দ্রীয় সভাপতি তানভীর আলাউদ্দিন কাজী ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এ কমিটি অনুমোদন দেন।

এতে আলোকিত সকালের প্রতিনিধি শাখাওয়াত হোসেন টিটুকে সহ-সভাপতি করা হয়েছে।  

কমিটির অন্যান্য পদে আছেন- আনন্দ টিভির প্রতিনিধি শেখ শাহাউর রহমান বেলার যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক বাংলার রায়হান আহমেদ সাংগঠনিক সম্পাদক, মাই টিভির মাধবপুর প্রতনিধি রাজিব দেব রাজু কোষাধ্যক্ষ, বাংলাটিভির মাধবপুর প্রতিনিধি হাদিুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, ভোরের ডাকের মুহিন শিপন প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, মিজানুর রহমান যুব, ক্রীড়া ও আজিজ আহমেদ নিয়াজ সাংস্কৃতিক সম্পাদক।

সদস্যরা হলেন- দেশটিভির হবিগঞ্জ প্রতিনিধি আমির হামজা, বাংলা টিভির শায়েস্তাগঞ্জ প্রতিনিধি মোতাব্বির হোসেন কাজল, দৈনিক খোয়াইয়ের সাইফুল ইসলাম, আজকের হবিগঞ্জের শেখ গোলাম সারোয়ার পলাশ ও চেকপোস্টের ফয়সাল আহমেদ।  

নতুন কমিটিতে অন্তর্ভুক্ত সদস্যরা জানান, পেশাগত দায়িত্ব পালনে যে কোনো গণমাধ্যমকর্মী প্রতিবন্ধকতার শিকার হলে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ইয়ুথ জার্নালিস্ট ফোরামের হবিগঞ্জ জেলা কমিটি তাদের পাশে থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।