ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলা হবে: একে আজাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
ফরিদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলা হবে: একে আজাদ

ফরিদপুর: ফরিদপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ বলেছেন, ফরিদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলা হবে। অর্থাভাবে যাতে কোনো ছেলে-মেয়ের লেখাপড়া বন্ধ না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

বাল্যবিয়ে প্রতিরোধেও সবাইকে একসঙ্গে এগিয়ে আসতে হবে।  

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুর শহরের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, ক্রিকেট চ্যাম্পিয়ন টিম কৃতি শিক্ষার্থী ২০২৩ সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকদের উদ্দেশে এসব কথা বলেন।  

এ সময় বিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এ কে আজাদ এবং বিদ্যালয়ের পুরাতন ভবন ভেঙে, বহুতল ভবন নির্মাণ করার বিষয়ে সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র শেখ মাহতাব আলী মেথুর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাসান।  

পরে শহরতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন এবং কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন এ কে আজাদ এমপি।  

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র শেখ মাহতাব আলী মেথু। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন এমপি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ সাহা, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান মুরাদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শওকত আলী জাহিদ, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক গোপাল চন্দু বিশ্বাস, কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানোয়ার হোসেন, কোতোয়ালি স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আলী মিনার, খন্দকার শাহীন, মাজেদ মিয়া, যুব মহিলা লীগের আহ্বায়ক অয়নিকা চৌধুরী, মো. তামজিদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।