ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাদেবপুরে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
মহাদেবপুরে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে স্বামী-স্ত্রী গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।  

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

 

নিহতরা হলেন- মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের বরাইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুমন (৪০) ও স্ত্রী গোলাপি (৩০)।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, প্রথম স্ত্রী খাতিজাকে না জানিয়ে গোপনে গোলাপী নামে এক নারীকে বিয়ে করে সুমন। গত মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) খাদিজা বাবার বাড়িতে গেলে এ সুযোগে সুমন তার ছোট বউ গোলাপীকে বাড়িতে নিয়ে আসেন। এরপর সুমনের প্রথম স্ত্রী খাদিজা বাড়ি আসার পর ছোট বউকে দেখে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। এক পর্যায়ে সুমন ও তার দ্বিতীয় স্ত্রী গোলাপী বুধবার রাত ৯টার দিকে গ্যাস ট্যাবলেট সেবন করেন। কিছুক্ষণ পরে বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তাদের মৃত্যু হয়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, পারিবারিক দ্বন্দ্বে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন বলে স্থানীয়দের অভিযোগ। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।