ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই চালকসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
চকরিয়ায় বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই চালকসহ নিহত ৩

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস এবং ওষুধবাহী কাভার্ডভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত ও আহত ১১ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের আরএফএল ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, বৃহস্পতিবার সকালে চকরিয়ার হারবাং ইউনিয়নের আরএফএল ফ্যাক্টরির সামনে চট্টগ্রামগামী ঈগল পরিবহন সার্ভিসের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ওষুধবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ। এতে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যাওয়ার পাশাপাশি গাড়ি দুইটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে গাড়ির দুই চালক ও বাসের এক নারী যাত্রী মারা যান। আর আহত হয়েছেন আরও ১১ জন।

তিনি বলেন, আহতদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। চিকিৎসক জানিয়েছেন, আহতদের মধ্যে দুইজনের শারীরিক অবস্থা আশংকাজনক।

নিহত দুজনের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের থানায় রয়েছে বলেও জানান মাহবুবুল আলম।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।