ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলে ধাক্কা লাগায় অটোরিকশাচালককে খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
মোটরসাইকেলে ধাক্কা লাগায় অটোরিকশাচালককে খুন

সিলেট: সিলেটের সীমান্তবর্তী কানাইঘাটে মোটরসাইকেল আরোহীর ছুরিকাঘাতে আলমগীর হোসেন নামে এক অটোরিকশাচালক খুন হয়েছেন।  

বুধবার (০৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার গাছবাড়ী সিএনজি স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলে ধাক্কা লাগার জেরে ওই চালককে ছুরিকাঘাত করে খুন করা হয়।

নিহত আলমগীর হোসেন উপজেলার তিনচটি গ্রামের মরহুম আলী আহমদ মিস্ত্রির ছেলে। খুনের ঘটনায় অভিযুক্ত সাদিক আহমদ উপজেলার সীমার বাজার আকুনি গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাদিক আহমদের মোটরসাইকেলের সঙ্গে আলমগীর হোসেনের অটোরিকশার ধাক্কা লাগে। এর জেরে কথা কাটাকাটির একপর্যায়ে আলমগীর হোসেনের পেটে ছুরিকাঘাত করে সাদিক। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় বিক্ষুব্ধ জনতা মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।

সিলেটের কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগার জেরে চালক আলমগীর হোসেনকে ছুরিকাঘাত করেন মোটরসাইকেল আরোহী সাদিক আহমদ। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাত পৌনে ১০টার দিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, খুনের ঘটনায় অভিযুক্ত সাদিক আহমদকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখা হয়েছে। খুব শিগগিরই হত্যাকারীকে আটক করা হবে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।      

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।