ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে প্রাইভেট ক্লিনিক থেকে নবজাতক চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
দৌলতপুরে প্রাইভেট ক্লিনিক থেকে নবজাতক চুরি

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকায় আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল নামে একটি প্রাইভেট ক্লিনিক থেকে তিন দিন বয়সী এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে।  

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এই শিশু চুরির ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগীদের বরাত দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

 

এ ঘটনায় থানা পুলিশ হাসপাতালের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে শিশুটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন বলে পুলিশ জানিয়েছে।  

জানা যায়, পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলার মহিষাডোরা গ্রামের নিহারুল ইসলামের ছেলে দিপুর সন্তান সম্ভবা স্ত্রীকে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালে ভর্তি করেন। গত ৫ ফেব্রুয়ারি (সোমবার) দিপুর স্ত্রীর সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ছেলে সন্তান হয়।

নবজাতকটির বাবা দিপু জানান, আজ দুপুরে সন্তানকে তার শাশুড়ি কোলে নিয়ে বসেছিলেন। এসময় তার পানি পিপাসা লাগলে বোরখা পরিহিতেএক নারী (৩০) তার কাছে এসে দাঁড়ান এবং শিশুটিকে কোলে নিয়ে আদর করতে থাকেন। এই সময় তার শাশুড়ি পানি পান করতে যান। ফিরে এসে তিনি নবজাতকসহ ওই নারীকে আর খুঁজে পাননি।

হাসপাতালটির ম্যানেজার আব্দুর রাজ্জাক জানান, রোগীর স্বজনদের কাছ থেকে যদি কেউ বাচ্চা নিয়ে চলে যায় এখানে হাসপাতাল কর্তৃপক্ষের কিছু করার থাকে না। আমরা পুলিশকে জানিয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা-দৌলতপুর সার্কেল) মহসিন আল মুরাদ বলেন, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছি। নবজাতক উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad