ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেলিকপ্টারে উড়ে বেড়ালো সিরাজগঞ্জের ৩২ কৃতি শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
হেলিকপ্টারে উড়ে বেড়ালো সিরাজগঞ্জের ৩২ কৃতি শিক্ষার্থী

সিরাজগঞ্জ: এসইএফ ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষায় ভালো ফলাফল করায় সিরাজগঞ্জের মেধাবী ৩২ শিক্ষার্থীকে হেলিকপ্টারে চড়িয়ে শহর ঘোরানো হলো। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির এসব শিক্ষার্থীদের ফুলের মালা পরিয়ে হেলিকপ্টারে ঘোরানো হয়।

 

বুধবার সকালে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়াম মাঠে শাহীন স্কুল সিরাজগঞ্জ শাখা আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এসইএফ ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হেলিকপ্টারে ঘোরানো হয়।  

এর আগে সকাল ৯টায় ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার এবং সনদ বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রায়হান কবির। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার এলিজা সুলতানা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ।  

হেলিকপ্টারে ঘুরে এসে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আমরা কখনো হেলিকপ্টার কাছে থেকে দেখি নাই। আজ আমাদের শিক্ষকরা হেলিকপ্টারে ঘুরিয়ে আনলেন। অনেক মজা লেগেছে। আকাশ থেকে আমরা যমুনা নদী দেখলাম, বঙ্গবন্ধু সেতু দেখলাম। আমাদের প্রিয় সিরাজগঞ্জ শহরকে দেখলাম।  

এদিকে অভিভাবকরা বলেন, শাহীন শিক্ষা পরিবারের এমন আয়োজনে আমাদেরও অনেক ভালো লেগেছে। এতে আমাদের বাচ্চারা ভালো রেজাল্ট করতে অনেক উৎসাহিত হবে।  

অনুষ্ঠানের আয়োজক শাহীন স্কুলের সিরাজগঞ্জ শাখার পরিচালক নুরুল ইসলাম জানান, এসইএফ ফাউন্ডেশন আয়োজিত বৃত্তি পরীক্ষায় চারটি শ্রেণি থেকে জেলার ২ হাজার ৯শ শিক্ষার্থী অংশগ্রহণ করে। এদের মধ্যে ২৯৬ জন বৃত্তি পায়। বৃত্তিপ্রাপ্তদের মধ্যে প্রতি শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শাহীন স্কুলের ১২ ও অন্যান্য স্কুলের ১২ জন এবং এদের মধ্য থেকে শীর্ষ স্থান পাওয়া ৪ জন ও শাহীন ক্যাডেট কোচিং থেকে ক্যাডেটে ভর্তির সুযোগ পাওয়া আরও ৪ জনকে সংবর্ধনা ও ক্রেস্ট দেওয়া হয়। এদের সবাইকে হেলিকপ্টারে ঘুরিয়ে আনা হয়।  

এছাড়াও শীর্ষ স্থান অর্জনকারী চারজনকে একটি করে ট্যাব উপহার দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।