ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে পরিবহনে চাঁদাবাজির সময় আটক ৫০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
ময়মনসিংহে পরিবহনে চাঁদাবাজির সময় আটক ৫০

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার বিভিন্ন সড়কে চলাচল করা পরিবহন থেকে চাঁদাবাজির সময় র‌্যাবের অভিযানে আটক হয়েছে ৫০ জন।  

এ সময় তাদের কাছ থেকে ৬০ হাজার ৮৬১ টাকা, বিপুল পরিমাB চাঁদা আদায়ের রশিদ ও ৪৬টি মোবাইলফোন জব্দ করা হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যরা তাদের আটক করে।  

এর মধ্যে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ ব্রিজ এলাকা থেকে ১২, শম্ভুগঞ্জ বাজার এলাকা থেকে ৭, রহমতপুর ও আকুয়া বাইপাস এলাকা থেকে ১১, মুক্তাগাছা সদর এলাকা থেকে ৭ এবং তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ এলাকা থেকে ১৩ জনকে আটক করা হয়।  

পরে বিকাল ৩টার দিকে র‌্যাব-১৪ এর সদর দপ্তরে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক মো. মহিবুল ইসলাম খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি চক্র র্দীঘদিন ধরে জেলার সড়ক ও মহাসড়ক গুলোতে সবজিসহ অন্যান্য পণ্যবাহী পরিবহন থেকে অবৈধভাবে চাঁদা আদায় করে প্রতিদিন বিপুল পরিমাণ অর্থ চাঁদাবাজি করে আসছে। এসব ঘটনায় দেশের জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি নিয়ে জনমনে এবং ভুক্তভোগী ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়। এই অবস্থায় জনদুর্ভোগ লাগবের লক্ষ্যে র‌্যাব সদস্যরা এই অভিযান পরিচালনা করে।  

এ ঘটনায় আটকদের সংশ্লিষ্ট থানায় হস্থান্তর করে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।  

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর কর্মকর্তারাসহ ময়মনসিংহে কর্মরত জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।    

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।