ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রিন অরণ্য পার্কে দর্শনার্থীর ওপর হামলা, ম্যানেজার-কর্মচারীসহ গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
গ্রিন অরণ্য পার্কে দর্শনার্থীর ওপর হামলা, ম্যানেজার-কর্মচারীসহ গ্রেপ্তার ৩ গ্রেপ্তারকৃতরা

ময়মনসিংহ: শিল্পাঞ্চল খ্যাত ভালুকা উপজেলায় বিএনপি নেতা বাউন্ডারি শহীদের মালিকানাধীন গ্রিন অরণ্য পার্কে পরিবার নিয়ে ঘুরতে আসা এক দর্শনার্থীর ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে পার্কের ম্যানেজার ও কর্মচারীসহ তিনজন।

 

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হবিরবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় গ্রিন অরণ্য পার্কের এই তিন কর্মকর্তা ও কর্মচারীকে।  

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- ম্যানেজার মো. আবু নাঈম (৩৮), কর্মচারী মো. হাসান চৌধুরী (৪০) এবং মো. আতিয়ার রহমান (৩৭)। তারা এই ন্যাক্কারজনক হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় প্রত্যক্ষ জড়িত বলে ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা গেছে।  

এর আগে গত পরশু সোমবার (৫ ফেব্রুয়ারি) গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বাসিন্দা মো. শাহজাহান মিয়া স্ত্রী-সন্তানসহ পরিবারের স্বজনদের নিয়ে ঘুরতে আসেন গ্রিন অরণ্য পার্কে। এ সময় টিকিট নিয়েও সুয়িং রাইডে উঠতে না পারা নিয়ে তর্ক-বির্তকের সৃষ্টি হয় পার্ক কর্তৃপক্ষের সঙ্গে। এতে ক্ষুব্ধ দর্শনার্থী মো. শাহজাহান মিয়া পার্ক থেকে বেরিয়ে যেতে চাইলে তার ওপর হামলা করে ম্যানেজার ও কর্মচারীদের নেতৃত্বে একটি দল। এ সময় তারা ভুক্তভোগী শাহজাহান মিয়ার গাড়ি ভাঙচুর করে। পরে গাড়িতে থাকা শিশু ও নারীরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজনের হস্তক্ষেপে শাহজাহান পরিবার নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।  

এ সময় ঘটনাটি দর্শনার্থী শাহজাহান ভিডিও লাইভ করে সহযোগিতা কামনা করলে মুহূর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে নেটিজেনরা ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করে ন্যাক্কারজনক এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পরে গতকাল মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভুক্তভোগী শাহজাহান মিয়া ভালুকা মডেল থানায় অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে ভালুকা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আমিনুল ইসলাম অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বাংলানিউজকে বলেন, আলোচিত এই ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। এতে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।