ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অবৈধ মজুদের অপরাধে দুই ব্যক্তিকে ৭ লক্ষাধিক টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
অবৈধ মজুদের অপরাধে দুই ব্যক্তিকে ৭ লক্ষাধিক টাকা জরিমানা

দিনাজপুর: দিনাজপুরে লাইসেন্সের পরিমাপের চেয়ে অধিক মজুদ ও মজুদের মাধ্যমে কৃত্রিম সংকট সৃষ্টির অপরাধে দুই ব্যক্তিকে ৭ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাথী দাস এবং উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বিপ্লব কুমার সিংহের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়।

এসময় খাদ্য পরিদর্শক জাহানারা বেগম, নাসিম বেগম ও রায়হান আলী উপস্থিত ছিলেন।

অভিযানে সদর উপজেলার পুলহাটে স্বীকৃতি অটো ডোয়ার রাইস মিলের স্বত্বাধিকারী সাইফুল্লাহকে লাইসেন্সের অধিক মজুদের অপরাধে ৭ লাখ টাকা জরিমানা করা হয়। আর অবৈধ মজুদের মাধ্যমে কৃত্রিম সংকট সৃষ্টি চেষ্টার অভিযোগে সদর উপজেলার দাড়াইল এলাকার বাসিন্দা ফারুক আহম্মেদকে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯(১) ধারা অনুযায়ী ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাথী দাস জানান, অবৈধ মজুদের মাধ্যমে দেশে যেন কৃত্রিম সংকট সৃষ্টি না হয় এজন্য অভিযান চালানো হয়েছে। অভিযানে দুই ব্যক্তিকে ৭ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।