ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি দখলের প্রতিবাদ করায় গৃহবধূর ওপর হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
জমি দখলের প্রতিবাদ করায় গৃহবধূর ওপর হামলা 

বরগুনা: বরগুনার আমতলী উপজেলায় জমি দখলের প্রতিবাদ করায় আমেনা বেগম (৪০) নামে এক গৃহবধূকে পিটিয়ে গুরুতর জখমের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হলদিয়া ইউনিয়নের পূর্ব চিলা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের পূর্ব চিলা গ্রামের মো. নাসির উদ্দিন খানের সঙ্গে প্রতিবেশী মো. শহিদুল ইসলাম খানের ২৭ শতাংশ বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকালে শহিদুল ইসলাম খান বিরোধীয় ওই জমি দখলে নেওয়ার জন্য নাসির উদ্দিন খানের জালের বেড়া ভেঙে ফেলেন। এসময় নাসির উদ্দিন খানের স্ত্রী গৃহবধূ আমেনা বেগম প্রতিবাদ করলে শহিদুল ইসলাম খান এবং মালিক খান হামলা চালিয়ে গৃহবধূ আমেনা বেগমকে বাঁশের লাঠি পিটিয়ে আহত করেন। এতে গুরুতর আহত হন আমেনা বেগম। এসময় আমেনা বেগমের স্বামী এবং তার সন্তানরা কেউ বাড়িতে ছিলেন না। পরে খবর পেয়ে স্বজনরা এসে তাকে উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

আহত আমেনা বেগম বলেন, আমাদের জমি প্রতিবেশী শহিদুল ইসলাম খান দখলে নেওয়ার জন্য জালের বেড়া ভেঙে ফেলে। আমি এসময় প্রতিবাদ করলে তারা হামলা চালিয়ে আমাকে মারধর করে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

অভিযুক্ত শহিদুল ইসলাম খান হামলার কথা অস্বীকার করে বলেন, কীভাবে আহত হয়েছে তা আমি জানি না। তবে নাসির উদ্দিন খান আমার জমি দখল করে রেখেছে।

আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কাঙ্ক্ষিতা মণ্ডল তৃনা বলেন, আহত গৃহবধূকে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখয়াত হোসেন তপু বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।