ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আব্দুস সালাম খান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আব্দুস সালাম খান

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন একই পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান।  

গত ২০ জানুয়ারি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস মৃত্যুবরণ করায় পদটি শূন্য হয়।

 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক পরিপত্রে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপজেলা পরিষদের বিধিমালা অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আবদুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা দেওয়া হয়। আব্দুস সালাম খান ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি।

ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, গত ২০ জানুয়ারি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের মৃত্যু হলে পদটি শূন্য হয়। ফলে উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে ৫ ফেব্রুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপজেলা-১ শাখার উপসচিব পূরবী গোলদার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। একই প্রজ্ঞাপনে তাকে আর্থিক ক্ষমতাও প্রদান করা হয়।

ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান বাংলানিউজকে বলেন, আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে যতদিন মেয়াদ আছে ততদিন সততা ও নিষ্ঠার সঙ্গে এ দায়িত্ব পালন করবো। আমি সব সময় সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম এবং আমৃত্যু মানুষের কল্যাণে সেবা করে যাব। আমার এ দায়িত্ব পালনকালে উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, সদ্য প্রয়াত উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের অসমাপ্ত কাজগুলো আমি সমাপ্ত করতে চাই।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।