ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৯৩ বোতল বিদেশি মদসহ ‘মাদক সম্রাট’ নাড্ডু গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
২৯৩ বোতল বিদেশি মদসহ ‘মাদক সম্রাট’ নাড্ডু গ্রেপ্তার

গাইবান্ধা: জেলার জিগাবাড়ীর দুর্গম চরে অভিযান পরিচালনা করে ২৯৩ বোতল বিদেশি মদসহ মাদক সম্রাট আব্দুস সোবহান নাড্ডুকে (৪২) গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার কামাল হোসেন।

গ্রেপ্তার নাড্ডু সদর উপজেলার কামারজানি ইউনিয়নের পারদিয়ারা গ্রামের আব্দুল হামিদের ছেলে।

তিনি ফুলছড়ি উপজেলার অ্যারেন্ডাবাড়ি ইউনিয়নের পশ্চিম জিগাবাড়ির চরে বসবাসের আড়ালে মাদকের অভয়ারণ্য গড়ে তোলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মাদক সম্রাট নাড্ডু দীর্ঘদিন ধরে অবৈধ মদের ব্যবসা করে আসছিলেন। রোববার (০৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় পশ্চিম জিগাবাড়ির চরে বসতবাড়ির পাশে খড়ের গাদার মধ্যে থাকা ২৯৩ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। সেখানে ৯টি বস্তার মধ্যে বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ ছিল। ওই সময় নাড্ডুকেও গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গ্রেপ্তার নাড্ডুর বিরুদ্ধে ডাকাতি ও হত্যাসহ পাঁচটি মামলা বিচারাধীন আছে। তার সঙ্গে মাদক কারবারিতে আরও কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে অনুসন্ধান ছলছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান, সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতিময় গোপ (বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।