ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে চালককে শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
সোনারগাঁয়ে চালককে শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবেশে অটোরিকশা ভাড়া নিয়ে চালককে শ্বাসরোধে হত্যা করে তার গাড়িটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামে রাস্তার পাশ থেকে রজ্জব আলী (৪৮) নামে অটোচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

তিনি উপজেলার পিরোজপুর গ্রামের সদর আলীর ছেলে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তার ছেলে সানাউল্লাহ জানান, প্রতিদিনের মতো সোমবার সকাল ৮টার দিকে ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হন তার বাবা। পরে দুপুরে থানা থেকে ফোন দিয়ে জানানো হয়, তার বাবাকে দুর্বৃত্তরা হত্যা করে মরদেহ রাস্তার পাশে ফেলে রেখেছে।

রজ্জব আলীর স্ত্রী আনোয়ারা বেগম জানান, তাদের সংসারে এক ছেলে দুই মেয়ে। তার স্বামী খুবই সহজ-সরল প্রকৃতির মানুষ। অটোরিকশা চালিয়ে পরিবারের ভরণ-পোষণ চালাতেন তিনি। তার স্বামীকে হত্যা করায় গোটা পরিবার পথে বসে গেছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন আনোয়ারা।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসীন বলেন, রজ্জব আলীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা যাত্রীবেশে উঠে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৪
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।