ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

একমাসেও খোঁজ মেলেনি চাঁদপুরের কলেজছাত্রী মাঈশার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
একমাসেও খোঁজ মেলেনি চাঁদপুরের কলেজছাত্রী মাঈশার

চাঁদপুর: চাঁদপুর শহরের ব্যাংক কলোনি এলাকার বাসিন্দা ও চাঁদপুর সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী মাঈশা মেহজাবিন (১৯) নিখোঁজ হওয়ার একমাস পরেও খোঁজ মেলেনি।  

রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই বিষয়ে কথা হয় চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস) মো. শেখ মুহসীন আলমের সঙ্গে।

তিনি বলেন, গত ৫ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মাঈশা। পরে মাঈশার মা নার্গিস ফাতেমা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর এটি তদন্ত করার জন্য দায়িত্ব দেওয়া হয় থানার উপ-পরিদর্শক (এসআই) আলিমকে। এছাড়া মাঈশার নিখোঁজের তথ্য দেশের সব থানায় পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

ওসি আরও বলেন, মাঈশা মোবাইল ব্যবহার করেন না। যে কারণে কাজটা কিছুটা জটিল হয়েছে। তদন্তকারী কর্মকর্তার দেওয়া তথ্যমতে তার মানসিক সমস্যাও ছিল। তারপরেও আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

মাঈশার ভাই নাফিস মাহমুদ বলেন, আমার বোনের মানসিক সমস্যা ছিল। এ জন্য তাকে ঢাকায় চিকিৎসা করানো হয়েছে। নিখোঁজ হওয়ার পর থেকে আমি তদন্তকারী কর্মকর্তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। কিন্তু এখন পর্যন্ত কোনো খোঁজ মেলেনি। গত ৮ জানুয়ারি বাংলানিউজ ২৪.কম এই সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ করা হয়।

নিখোঁজ ডায়েরিতে উল্লেখ করা হয়-মাঈশা মেহজাবিন, পিতা. মৃত মো. মহসীন, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমণ্ডল গোলাকার, স্বাভাবিক প্রকৃতির।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।