ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের খোরশেদ আলম সাগরের বাবা আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
বাংলানিউজের খোরশেদ আলম সাগরের বাবা আর নেই শাহাজান আলী

লালমনিরহাট: দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের লালমনিরহাট ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট খোরশেদ আলম সাগরের বাবা শাহাজান আলী (৮৫) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৪ ফ্রেব্রুয়ারি) সকাল ১০টার দিকে লালমনিরহাটের আদিতমারী মহিষখোচা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

শাহাজান আলী (৮৫) বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। সাগরের বাবা একসময় ওই অঞ্চলের বড় কাপড় ব্যবসায়ী ছিলেন। এছাড়া মহিষখোচা ইউনিয়নের ব্রমত্তর জামে মসজিদের সভাপতিসহ একাধিক প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার বড় ছেলে শাহ আলম (অবসর সেনা সার্জেন), মেজ ছেলে সাংবাদিক খোরশেদ আলম সাগর, বাংলানিউজ /আজকের পত্রিকা, সভাপতি বিএমএসএফ। ছোট ছেলে শরিফুল ইসলাম রয়েল (বিজিবি সদস্য)। চার মেয়ে ও এক স্ত্রীসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

স্বজনরা জানিয়েছেন, রাত সাড়ে ৮টায় মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জানাজা শেষে ব্রমত্তর হাজি বাড়ি পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

সাগরের বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ)  প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু ও সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহমেদ সিপন। এক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।  

এছাড়া লালমনিরহাট টেলিভিশন অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেও গভীর শোক জানানো হয়। এদিকে গভীর শোক জানিয়েছেন, জেলার চার উপজেলার প্রেসক্লাব।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।