ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবককে হত্যা

সুনামগঞ্জ: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ছুরিকাঘাতে হুমায়ুন কবির (২১) নামে এক যুবককে হত্যা হত্যা করা হয়েছে। সে উপজেলার কালিপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

শুক্রবার(২ ফেব্রুয়ারি) রাতে ৮টায় দিকে উপজেলার কালিপুর গ্রামে ঘটনাটি ঘটে।

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহিদুল ইসলাম খান, বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনায় একই গ্রামের সাদ্দাম নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার জানায়, কালিপুরের প্রতিবেশী হযরত আলীসহ (২২) সংঘবব্ধ হয়ে একই গ্রামের হুমায়ুন কবিরকে (২১) আটক করে মাটিতে ফেলে ধারালো অস্ত্র দিয়ে বুকে আঘাত করে গুরুতর আহত করে। পরে আহত হুমায়ুন কবির বাঁচাও বলে চিৎকার দিলে হযরত আলীসহ অন্যরা পালিয়ে যায়। এ সময় সুযোগ পেয়ে হুমায়ুন কবির দৌড়ে তার নিজ বাড়ির উঠানে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় হযরত আলীসহ আরও কয়েকজন থাকে আঘাত করেছে বলে জানায়। পরে তাকে পরিবারের সদস্যরা হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহতর বাবা হাফিজ উদ্দিন বলেন, হযরত আলী ও তার সহযোগীরা মিলে আমার ছেলেকে হত্যা করেছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করব।  

এ বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বনিক বলেন, সাদ্দাম নামে একজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।