ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমিটি ঘোষণার পরদিনই যুবলীগ নেতার পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
কমিটি ঘোষণার পরদিনই যুবলীগ নেতার পদত্যাগ রাশেদুল ইসলাম রাশেদ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের এনায়েতপুর থানা যুবলীগের আংশিক কমিটি ঘোষণার দুদিন পর ওই কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ পদত্যাগ করেছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এনায়েতপুর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে নিজের নাম প্রত্যাহারের ঘোষণা দেন।

 

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, জেলা যুবলীগের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে আমি এনায়েতপুর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম।

ওই পত্রে তিনি নতুন কমিটি ও জেলা যুবলীগকে অভিনন্দনও জানান এবং কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলে উল্লেখ করেন।

পদত্যাগের বিষয়ে রাশেদুল ইসলাম রাশেদ বলেন, আমার কোনো অভিযোগ বা দোষারোপ নেই। তবে থানা আওয়ামী লীগকে না জানিয়েই জেলা যুবলীগ এই কমিটি দিয়েছে। এখানে থানা যুবলীগ অপমানিত হয়েছে। তাই এই কমিটিতে থাকব না।

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল বলেন, আমরা কোনো পদত্যাগপত্র পাইনি। এ বিষয়ে কিছু জানা নেই।

এর আগে বুধবার (৩১ জানুয়ারি) সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল ও তিন যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত এনায়েতপুর থানা যুবলীগের ৫ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ওই আংশিক কমিটি প্রকাশিত হয়।

কমিটিতে মনিরুল ইসলাম মোন্নাফকে সভাপতি, হাফিজুর রহমান ও আবদুল আলীমকে সহ-সভাপতি এবং আলমাছ আলীকে সাধারণ সম্পাদক ও রাশেদুল ইসলাম রাশেদকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।