ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতুড়িপেটা করে ব্যবসায়ীর ২ পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
হাতুড়িপেটা করে ব্যবসায়ীর ২ পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

মাদারীপুর: মাদারীপুরে দিনে-দুপুরে প্রকাশ্যে হোসেন সরদার (৬০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এমন ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট বাজারে এ ঘটনা ঘটে।  

আহত হোসেন সরদার চরখোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা করে আসছেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান ছিলেন বালু ব্যবসায়ী হোসেন সরদার। এ সময় তাকে দোকান থেকে বের করে নিয়ে আসেন এক ব্যক্তি। পরে ১০-১৫ জন লোক নিয়ে প্রতিপক্ষ সাইফুল সরদারের নেতৃত্বে হোসেনের ওপর হামলা চালান তারা। লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হোসেনের দুই পা ভেঙ্গে ফেলেন। একপর্যায়ে চিৎকার চেঁচামেচি শুরু করে ওই বালু ব্যবসায়ী। হোসেনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। তাকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছে চিকিৎসক।

স্বজনদের অভিযোগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ায় এই হামলা চালিয়েছে প্রতিপক্ষ সাইফুল সরদার। সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া হেরে যাওয়ার পরই হুমকি দিয়া আসছে সদ্য বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থক সাইফুল সরদার। পরে লোকজন নিয়ে তার এ হামলা চালানো হয়।

মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সি জানান, মাদারীপুর-৩ আসনের সংসদ নির্বাচনে হোসেন সরদার নৌকার পক্ষে কাজ করেন। কিন্তু নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ হেরে যান। বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম। এজন্য তাহমিনা বেগমের লোকজন এই হামলা চালিয়েছে। মূলত নৌকার পক্ষে কাজ করার জন্যই এই হামলা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, এলাকার আধিপত্য নিয়ে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।