ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় মা-ছোট বোনের পর মারা গেল আহত কথামনিও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
সড়ক দুর্ঘটনায় মা-ছোট বোনের পর মারা গেল আহত কথামনিও

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় মা ও বোনের মৃত্যুর পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেল আহত স্কুলছাত্রী কথামনিও (১৩)। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো তিনজনে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় তার।  

নিহত কথামনি শাহজাদপুর উপজেলার খুকনী জুগিবাড়ী গ্রামের সুধন সূত্রধরের মেয়ে।

খুকনী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. শহীদ আলী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আজ দুপুরের দিকে কথামনির মরদেহ বাড়িতে আনা হয়েছে।  

এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে হাটিকুমরুল-পাবনা মহাসড়কে উপজেলার মাদলা নামক স্থানে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী সুধন সূত্রধরের স্ত্রী মিতু বিশ্বাস ও শিশু মেয়ে ইচ্ছামনি (৭) ঘটনাস্থলেই মারা যান। এতে আহত হন কথামনিসহ আরও পাঁচজন। আহতদের প্রথমে শাহজাদপুর পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই ঢাকায় রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কথামনি।

এ ঘটনায় আহতরা হলেন নিহত মিতু বিশ্বাসের বোন পলি বিশ্বাস (১৮), কাদাই বাদলা গ্রামের বাবলু মিস্ত্রির স্ত্রী অরুনা মিস্ত্রি (৫০), তার ছেলে সৌরভ মিস্ত্রি (২০) এবং অটোরিকশা চালক তাইমুল (২৫)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রঞ্জু মিয়া জানান, বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-পাবনা মহাসড়কের মাদলা নামক স্থানে একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয় শাহজাদপুর ট্রাভেলসের একটি বাস। এতে ঘটনাস্থলে একজন  ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। এ সময় আহত পাঁচজনের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক ছিল। তাদের মধ্যে কথামনি নামে একই পরিবারের আরও এক মেয়ে মারা গেছে আজ।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।