ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুকন্যাকে ব্রিজ থেকে ছুড়ে ফেললেন ট্রাকচালক বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
শিশুকন্যাকে ব্রিজ থেকে ছুড়ে ফেললেন ট্রাকচালক বাবা ট্রাকচালক বাবা ইমরান

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ব্রিজের নিচে জলাশয় থেকে শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা হয়েছে।

শিশুটির মা শুক্রবার (২ ফেব্রুয়ারি) বানিয়াচং থানায় এ হত্যা মামলা করেন।

সাবেক স্বামী ও তার এক সহযোগীকে আসামি করেছেন।

মৃত দেড় বছর বয়সী এনি আক্তার সিলেটে টিলাগড় এলাকার ইমরান আহমেদ ও ইয়াসমিন বেগমের মেয়ে।

এর আগে গত ৩০ জানুয়ারি হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় শুটকি নদীর শাখায় কাগাপাশা ব্রিজের নিচে এক শিশুর ভাস ভাসছিল। পরদিন সরকারি সিদ্ধান্তে বেওয়ারিশ হিসেবে শিশুটিকে দাফন করা হয়। দাফনের পর গণমাধ্যমে ছবি দেখে মা এসে এনিকে শনাক্ত করে তার সাবেক স্বামীসহ দুজনের নামে মামলা করেন।

বাদীর বরাত দিয়ে পুলিশ জানায়, এক পুত্রসন্তানসহ ইমরানকে বিয়ে করেছিলেন শারমিন। এরপর শিশু এনির জন্ম হয়। কয়েক বছর সংসার করার পর দুজনের বিচ্ছেদ হয়ে যায়।

তবে ইমরান তার শিশুর ভরণপোষণের জন্য প্রতি মাসে ২ হাজার টাকা পাঠাবেন বলে সিদ্ধান্ত ছিল। যে টাকা ইমরান সম্প্রতি পাঠাচ্ছিলেন না।

এ নিয়ে দুজনের ঝগড়া হয় এবং ইমরানকে শারমিন জানান, মেয়ে অসুস্থ, তাকে চিকিৎসা করাতে হবে।

পরে চিকিৎসা করানোর কথা বলে গত ২৯ জানুয়ারি রাতে শারমিন ও মেয়ে এনিকে ট্রাকে তুলে নেন ইমরান। সিলেট থেকে ট্রাকটি বানিয়াচংয়ের কাগাপাশা ব্রিজে উঠলে মেয়েকে ছুড়ে পানিতে ফেলে দেন। এরপর শারমিনকে নবীগঞ্জের একটি রাস্তায় নামিয়ে দিয়ে ইমরান তার আরেক সহযোগীকে নিয়ে পালিয়ে যান।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসাইন বলেন, বাদীর অভিযোগ আমলে নিয়ে ইমরানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তদন্তে পাওয়া সিদ্ধান্তে ভিত্তি করে মামলার বাকি প্রক্রিয়া চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।