ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
ফেনীতে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

ফেনী: জেলায় রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় স্বপ্না রানী ভৌমিক নামে এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে ফেনী রেলওয়ে স্টেশনের কাছে সহদেবপুর রেলক্রসিং এলাকায় চট্টগ্রামগামী সুবর্ণা এক্সপ্রেসের ধাক্কায় ওই নারীর মৃত্যু হয়।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে সহদেবপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা খান ওই নারী। পরে তাকে রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা রেলওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন। ওই নারী বেঁচে আছে এমন ধারণা থেকে পুলিশ আসার আগেই স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত স্বপ্না রানী জেলার দাগনভূঞা উপজেলা রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী পরিমল ভৌমিক ও তিন সন্তান নিয়ে ফেনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মাষ্টারপাড়া এলাকায় এএস টাওয়ারে ভাড়া বাসায় থাকতেন তিনি।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, কয়েকজন অজ্ঞাত ব্যক্তি আহত অবস্থায় এক নারীকে হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে নেওয়ার আগেই ওই নারীর মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।