ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে বাসচাপায় অটোরিকশার যাত্রী মা-মেয়ে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
শাহজাদপুরে বাসচাপায় অটোরিকশার যাত্রী মা-মেয়ে নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মাদলা এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মা ও মেয়ের (শিশু কন্যা) নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ আহত হয়েছেন পাঁচজন।

এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।  

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে হাটিকুমরুল-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শাহজাদপুর উপজেলার খুকনী জুগিবাড়ী গ্রামের সুধন সূত্রধরের স্ত্রী মিতু বিশ্বাস (৩০) ও তাদের মেয়ে ইচ্ছামনি (৭)।  

আহতরা হলেন- সুধীন সূত্রধরের অপর মেয়ে কথা মনি (১৩), নিহত মিতু বিশ্বাসের বোন পলি বিশ্বাস (১৮), কাদাই বাদলা গ্রামের বাবলু মিস্ত্রির স্ত্রী অরুনা মিস্ত্রি (৫০), তার ছেলে সৌরভ মিস্ত্রি (২০) ও অটোরিকশাচালক তাইমুল (২৫)।  

হাটিকুমরুল হাইওয়ে থানার (ওসি) এম এ ওয়াদুদ বলেন, পাবনা থেকে শাহজাদপুরগামী শাহজাদপুর ট্রাভেলসের একটি বাস মাদলা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মিতু। আহত হন অটোরিকশাচালকসহ আরও ছয়জন যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে পোতাজিয়া ৫০ শয্যার বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শিশু ইছামনির মৃত্যু হয়।  

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রঞ্জু মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে চারজনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।