ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানববন্ধনে দাঁড়িয়ে কাঁদলেন তুষির শিক্ষক-সহপাঠীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
মানববন্ধনে দাঁড়িয়ে কাঁদলেন তুষির শিক্ষক-সহপাঠীরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মায়ের সঙ্গে দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষিকে হত্যার বিচার দাবিতে মানববন্ধনে দাঁড়িয়ে কাঁদলেন তার শিক্ষক ও সহপাঠীরা।  

বৃহস্পতিবার  (১ ফেব্রুয়ারি) সকালে তাড়াশ সরকারি বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে কেঁদে ফেলেন প্রধান শিক্ষক আলী হাসান, সহকারী শিক্ষক আনিসুর রহমান, তুষির সহপাঠী অর্পিতা সূত্রধর, কাকন ঘোষ, জয়িতা ঘোষ, মাহিসহ অনেকেই।

 
এ সময় তুষির সহপাঠীদের স্মৃতিচারণ শুনে কেঁদে ফেলেন শিক্ষক শিক্ষার্থী উপস্থিত লোকজনও।  

বিদ্যালয়ের গেট থেকে সড়কজুড়ে অনুষ্ঠিত মানববন্ধনে বিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারীরা ঘাতক রাজিব ভৌমিকের মৃত্যুদণ্ড চেয়ে ব্যানার ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।  

মানববন্ধনে বক্তব্য দেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হাসান, সহকারী শিক্ষক নজরুল ইসলাম, আফরোজা খাতুন, রনজু খাতুন, আনিছুর রহমান, শিক্ষার্থী অর্পিতা সূত্রধর, কাকন ঘোষ, জয়িতা ঘোষ, মাহি প্রমুখ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের মেয়ে পারমিতা সরকার তুষির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।  

ওইদিন রাতেই স্বর্ণা সরকারের বড় ভাই সুকমল চন্দ্র সাহা বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরেই হত্যাকারীকে শনাক্ত ও গ্রেপ্তার করে পুলিশ। নিহত বিকাশের ভাগনে রাজীব কুমার ভৌমিক একাই পর্যায়ক্রমে তিনজনকে গলাকেটে হত্যা করে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

** ভাগনের হাতেই শেষ পুরো পরিবার
** তাড়াশে বাবা-মা ও মেয়ে হত্যার ঘটনায় মামলা 
** তাড়াশে তিনজনকে গলাকেটে হত্যা: ঘটনাস্থলে সিআইডি-পিবিআই
** তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যা

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।