ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
হাতিরঝিলে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত

ঢাকা: রাজধানীর হাতিরঝিল এলাকার সড়কে একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফ হোসাইন (৪২) নামে গাড়িটির চালক নিহত হয়েছেন।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টার দিকে হাতিরঝিলের রামপুরা লাগোয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তখন তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় আশরাফকে মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মুজাহিদুল ইসলাম জানান, যাত্রী নিয়ে ওই অটোরিকশাচালক হাতিরঝিলের মাই টিভি ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন। তখন নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি উল্টে যায়। এতে দুজন যাত্রী সামান্য আহত হলেও গুরুতর আহত হন চালক। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহত ব্যক্তির সঙ্গে থাকা ড্রাইভিং লাইসেন্স থেকে জানা গেছে, তার নাম আশরাফ হোসাইন, বাবার নাম তোফাজ্জল হোসাইন। তার বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়।

আশরাফের মামা মাহতাব উদ্দিন জানান, যাত্রাবাড়ীর দনিয়া এ কে স্কুলের পেছনে একটি বাসায় স্ত্রী রুজিনা আক্তার এবং এক ছেলে ও এক মেয়ে নিয়ে ভাড়ায় থাকতেন আশরাফ। তিনি ভাড়ায় সিএনজি অটোরিকশা চালাতেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।