ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
গাইবান্ধায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় এনামুল মিয়া (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) পক্ষে মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার এনামুল সদর উপজেলার উত্তর গিদারী (গাছের ভিটা) গ্রামের আবুল কালাম আজাদেরর ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ জানুয়ারি রাত প্রায় ৮টার দিকে শিশুটি তার বড় বোনের সঙ্গে প্রতিবেশী জুয়েল মিয়ার বিয়ের অনুষ্ঠানে যায়। পরে সুযোগ বুঝে শিশুটিকে কৌশলে পাশের একটি কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এনামুল।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন।  

শনিবার (২৭ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যদের যৌথ অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন প্রতাপ নগর এলাকা থেকে পলাতক এনামুলকে গ্রেপ্তার করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি সরলতার সুযোগ নিয়ে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করেছে। এনামুল মিয়াকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।