ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে কলেজশিক্ষককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
গাজীপুরে কলেজশিক্ষককে পিটিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধের জেরে এক কলেজশিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের ছোট ভাই ও দুই ভাতিজার বিরুদ্ধে এ হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৮ জানুয়ারি) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাজনধারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজশিক্ষক হলেন- কালিয়াকৈর উপজেলার সাজনধারা এলাকার আফাজ উদ্দিনের ছেলে রেজা সাঈদ আল মামুন (৫৫)। তিনি উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, কলেজ থেকে দুপুরে বাড়ি ফিরে রেজা সাঈদ আল মামুন। পরে খাবার খেয়ে বাড়ির পাশে একটি ক্ষেতে আগাছা পরিষ্কার এবং আইল কাটার কাজ করছিল। একপর্যায়ে কাজ করা অবস্থায় পেছন থেকে তার ছোট ভাই মজিবুর এবং তার ছেলে সুমন ও সেজান লাঠি দিয়ে মারধর করে। এতে কলেজ শিক্ষক রেজা সাঈদ আল মামুন গুরুতর জখম হয়। খবর পেয়ে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে হাসাপতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, জমির বিরোধকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।