ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুহুরি মৃত্যুর ঘটনায় ট্রাকে আগুন, এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে ৩ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
মুহুরি মৃত্যুর ঘটনায় ট্রাকে আগুন, এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে ৩ পুলিশ আহত

মাদারীপুর: কালকিনিতে ড্রামট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নেছার উদ্দিন হাওলাদার (৩৫) নামে মাদারীপুর জজ কোর্টের এক মুহুরির মৃত্যু ঘটেছে।

প্রতিবাদে ড্রাম ট্রাকে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলে সংঘর্ষে জড়ায় এলাকাবাসী। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।  

রোববার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে কালকিনি-ভুরঘাটা সড়কের দক্ষিণ রাউদি এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত নেছার উদ্দিন কালকিনি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের উত্তর রাজদি গ্রামের কাদের হাওলাদারের ছেলে। তিনি মাদারীপুর জজ কোর্টের মুহুরি ছিলেন।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে নিজবাড়ি থেকে মোটরসাইকেলযোগে মাদারীপুর জজ কোর্টের উদ্দেশ্যে রওয়ানা দেন নেছার উদ্দিন। পথিমধ্যে দক্ষিণ রাজদি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় জজ কোর্টের মুহুরি নেছার উদ্দিন।  

বিষয়টি আশেপাশে জানাজানি হলে উত্তেজিত জনতা ড্রাম ট্রাক আটক করে আগুন ধরিয়ে দেন। পরে সড়ক অবরোধ করেন এলাকাবাসী।  

খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কালকিনি পুলিশের সঙ্গে উত্তেজিত জনতার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় স্থানীয়রা। এতে আহত হন পুলিশের তিন সদস্য। পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ছুঁড়ে পুলিশ। পরে জেলা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এখনও এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম জানান, জজ কোর্টের মুহুরি নিহতের ঘটনায় স্থানীয়রা ড্রাম ট্রাকের আগুন ধরিয়ে দেন। পরে সড়ক অবরোধ করেন উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।