ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

ঢাকা: রাজধানীতে কম দামে গরুর মাংস বিক্রি করে সুনাম অর্জন করা ব্যবসায়ী মো. খলিলকে হত্যার হুমকিদাতা ও নির্দেশদাতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

শনিবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, গরুর মাংস বিক্রি করে সুনাম অর্জন করায় ব্যবসায়ী খলিলকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। তাকে কম দামে মাংস বিক্রি করতে নিষেধ করেন হুমকিদাতারা। অন্যথায় তাকে ও তার ছেলেকে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী মাংস ব্যবসায়ী খলিল শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে ঘটনাটি ছায়া তদন্ত করতে থাকে র‌্যাব-৩।

অবশেষে হুমকিদাতা ও নির্দেশদাতাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত বুধবার রাতে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মাংস ব্যবসায়ী খলিলকে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ ঘটনায় তিনি নিজের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।
গরুর মাংসের দাম যখন ৭০০ থেকে ৭৫০ টাকা কেজি তখন ৫৯৫ টাকা কেজি দরে মাংস বিক্রি করে আলোচনায় আসেন শাহজাহানপুরের মাংস বিক্রেতা খলিল।

জিডি করার পর মাংস বিক্রেতা খলিল বলেন, দুটি নম্বর থেকে আমার কাছে ফোন আসে। তারা বলেন, তোর ছেলের জন্য ছয় বুলেট, তোর জন্য ছয়টা রেখেছি। কথা না শুনলে বাবা-ছেলেকে মেরে ফেলব। ভয়ে আমি শাহজাহানপুর থানায় জিডি করেছি।

উল্লেখ্য, রাজধানীর শাহজাহানপুরে গত দুই মাস ধরে প্রতি কেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রি করে আলোচনায় আসেন খলিল।   

** মাংস ব্যবসায়ী খলিলকে হুমকি, জীবনের নিরাপত্তা চেয়ে জিডি

বাংলাদেশ সময়: ০৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।